• For Ad free site experience, please register now and confirm your email address. Advertisements and popups will not be displayed to registered users.Being a registered member will also unlock hidden sections and let you request for your favourite fakes.

Personal sex story আমার আদুরে খানকির গল্প

sex stories releted to personal

Com lover

New Member
LV
0
 
Joined
Mar 18, 2023
Posts
3
Reactions
5
DF Coins
20.00
হ্যালো। এখানে আমি আমার গার্লফ্রেন্ডের সাথে আমার সেক্স এক্সপেরিয়েন্স শেয়ার করব। তোমরা যারা চটি পড়তে ভালবাস তারা এখানে আমার সত্যি চোদাচুদির গল্প পাবে আর যত ইচ্ছা আমার গার্লফ্রন্ডকে নিয়ে নোংরা কথা বলতে পারবে। I wont mind. Hope you all like my new thread.
 
আমার গার্লফ্রেন্ড একটা ভয়ংকর চোদনবাজ মাগি। এত চোদনখোর এত চোদনখোর যা কল্পনার বাইরে। ওর সাথে চোদাতে চোদাতে এখন আমার অবস্তাও এমন হইসে মাঝে মাঝে ভাবি এই মাগি ছাড়া অন্য কোন মেয়েকে চুদে আমি শান্তি পাবোনা।,,,,,, আমার এমন ধারনা এমনি এমনি হয়নি। প্রথমত ওর শরির অনেক সুন্দর ছিল। দুদু গুলা ৩৪ করে ফেলসিলাম। গায়ে মেদ ছিল না কোন কিন্তু পেটের কাছে হাল্কা একটু চর্বি ছিল আর তা যেন পেট টাকে আরো সুন্দর করে দিয়েছে। বিষেশ করে শাড়ি পরলে এই হাল্কা মেদওয়ালা পেট যে কারো মাথা খারাপ করবে। তার সাথে আছে তানপুরার মত ৩৬ সাইযের পাছা। দুলিয়ে দুলিয়ে যখন হাটে মনে হয় যেন একটা বন বেড়াল। আমার এই গার্ল্ফ্রেন্ড টা খুব নোংরামি ভরা চোদন পছন্দ করে। আর নানা রকম ফ্যান্টাসি চোদন খায়। প্রথম প্রথম আমি অনেক লজ্জা পেতাম কিন্তু এখন আমারো এগুলা চাহিদা হয়ে গেছে। খিস্তি খেউর আর গালাগালি করে করে চোদন, রোলপ্লে করে চোদন আরো কত কি যে করসি এটার সাথে তার কোন ঠিক নাই। আমার ভাবি হয়ে, আমার টিচার হয়ে, আমার শালি হয়ে, আমার কাজের মেয়ে হয়ে, আমার দাসি হয়ে আরো নানাভাবে আমার সাথে চোদাত। কিন্তু ওর জন্মদিনের দিন ও যে চোদান চোদালো তা সব কিছুকে হার মানায়।.....

গল্পের আগে বলে রাখি চোদার সময় ও তুই তুকারি গালাগালি করে চোদা খেত। এগুলা ছাড়া চোদানো নাকি চিনি ছাড়া পায়েশ এর মত। সো স্পইলার এলার্ট দিলাম। সুস্থ কিছু পাবেন না বলে। এবং এই গল্প সত্যি নাও ভাবতে পারেন।,,,,,

ওর জন্মদিন ছিল ১৭ এপ্রিল। সেবার ১ লা এপ্রিল আমাকে ফোন করে বাসায় ডাকল। ও ওর ছোট বোনের সাথে এক সাথে থাকত। ছোট বোনকে কলেজ পাঠিয়ে আমাকে ফোন দিল। ও প্রায়ই এমন করে। ওর বাসার এক সেট চাবি করা আছে আমার। যাই হোক ওর বাসায় গেলাম। ও আমাকে চোদার জন্য বলল। ধুমসে চুদলাম ২ বার। তৃতীয় বার যখন করতে গেলাম তখন সে ফ্যাদা তার মুখে ঢালতে বলল। ও আমার ফ্যাদা খুব পছন্দ করে। মাঝে মাঝে বিষেশ করে মাসিকের দিন গুলোতে চুষে চুষে ফ্যাদা বের করে খায়। তখন তো চোদাতে পারে না। ফ্যাদা খাওয়ার সময় ও এক্কেবারে পাকা খানকিদের মতই তা নিয়ে খেলা করে। মুখে আর দুদুতে মাখায় আরো কত কি যে করে। সোজা ভাষায় বললে ও একটা হাই ক্লাস ফ্যাদাখোর। আমার থেকে ওর ফ্যাদা খাওয়ার গল্প যদি বলতে যাই তো পুরা একটা বই লিখে ফেলতে পারব। যাই হোক গল্পে আসি।

ওর কথা মত ওর মুখেই ফ্যাদা ঢাললাম। ও আমাকেই এ দেখিয়ে দেখিয়ে ফ্যাদা গুলো মুখ থেক হাতের তারায় নিয়ে চেটে চেটে খেতে লাগ্ল আর খানকি খানকি মাগি একটা হাসি দিতে লাগ্ল। খাওয়া শেষ হলে আমার বুকে সুয়ে পড়ল।

"শুন আজ তোমাকে দিয়ে চোদালাম। আগামি ১৫ দিন আমি থাকবনা। আমার হোমটাউন যেতে হবে। তাই যাওয়ার আগের একটু সুখ নিয়া গেলাম"

এই কথা শুনে আমি একটু কষ্টই পেলাম। বললাম আসবে কবে। ও বলল জন্মদিনের আগেরদিন ই আসবে কারন আমার সাথে জন্মদিন সেলিব্রেশনে না করলে নাকি হবে না। এসব বলতে বলতে হঠাৎ বলে ওঠে " এই আজ আমাকে এত কম ফ্যাদা দিলা ক্যান?"

"আরে পর পর চোদনের উপর থাকলে কত ফ্যাদা দিবো? প্রথমবারে যে ভোদা ভাসাইয়া দিলাম?"
ও কপট রাগ দেখিয়ে বলল " না অত বুঝি না। আমার অনেক বেশি করে তোর ফ্যাদা লাগবে"

এই বলে আমার ধোন নিয়ে নারাতে নারাতে বলল " এই আমি এই ১৫ দিন থাকব না। তুমি তো চোদাদেও পারবানা তাইনা? আর মাস্টারবেশনও করবানা।"

আমি বললাম "আজব তো এ কেমন অবিচার জান? একটু মাস্টারবেশন ও করতে পারবনা। তোমাকে মিস করলে?? "

ও বলল " আমাকে মিস করলেও না। প্লিজ। আমি তোমার কাছে আমার জন্মদিনের গিফট চাইতেসি জান। দিবানা?"

আমি বললাম " ও আচ্ছা আমাকে চোদাতে না দেয়া, আমাকে মাস্টারবেশন না করতে দেয়া তোমার গিফট কিভাবে হয়?"

" হা হয়। তুমি তো আমাকে শেষ করতে দিলানা। শুন আমি ফিরব ১৪ তারিখ। এই দুই সপ্তাহ ধরে জমাই রাখা সব ফ্যাদা তুমি আমাকে খাওয়াবা। ঠিক ১২:০১ মিনিটে। আমাকে বার্থডে উইশ করতে করতে।"

আমি বললাম "আচ্ছা এই কথা? এত কিছু থাকতে ফ্যাদা খাওয়ার সখ হইসে? তাতো প্রত্যেক চোদনেই খাও"

"খাই কিন্তু তখন তো দুই সপ্তা ধরে জমানো ফ্যাদা থাকবে। উফফফ ভেবেই তো মুখে পানি আসছে"

আমি তখন ওর নিপেলে একটা কামড় দিয়া বললাম " ওকে চুদ্মারানি টা। তোরে ফ্যাদাখেকো বেস্যা বানাব তোর জন্মদিনের দিন।"

ও খিল খিল করে পাকা খানকিদের মত হাসল তারপর বলল " আচ্ছা অইদিন আমাকে বেস্যা বানাই চুদবা?"

" হ্যা তো মাগি তোকে তো রোজই বেস্যা বানাই চুদি। তুই তো আমার বেস্যাই।"

" উফফ না বাল। আমি তা বলি নাই। আমি বেস্যাদের মত করে চোদাতে চাই। তু রাস্তা থেকে আমাকে দরদাম করে চোদানর জন্য নিয়া আসবি। চোদা শেষে টাকা দিবি আমাকে। আকদম আমি ওইদিন একটা খানকি হবার ফিল নিতে চাই। প্লিইইইইইইয্।"

আমি ওর এই ইচ্ছা শুনে একটু বেশম খেলাম আবার খুশিও হলাম এমন সুন্দরি একটা মেয়ে আমার সাথে এসব নোংরামি চায়। কখোনো কোন বেস্যা চুদিনি কিন্তু ওর বদৌলতে তাই করব।
" ওকে। কিন্তু এভাবে রাস্তা থেকে উঠাতে হবে কেন? একটু বেশি হয়ে যাবেনা"

ও একবারে কাঁদোকাঁদো করে বলল " জান আমাকে রিফিউজ করতেস? আমাকে আমার গিফট দিবানা?"

আমি সাথে সাথে জরাই ধরে বললাম " আচ্ছা না জান সরি। তুমি যা বলস তাই হবে"

তো তার পরদিন ও চলে গেল ওর হোমটাউন আর আমার কাউন্টডউন শুরু। ফোনে কথা হত কেব আর একটা একটা করে দিন গুন্তে লাগলাম। তা ওর জন্মদিনের দুদিন আগে আকাশের চাঁদ হাতে পাওয়ার মত একটা খালি বাসাও পেয়ে গেলাম। আসলে আমার এক ফ্রেন্ড মাস খানেক এর জন্য ফামিলি ট্রিপ এর জন্য দেশের বাইরে যাবে। তো তাদের বাসায় আমাকেই থাকতে হবে। ওদের গারিটাও আমি চাইলে ইউস করতে পারব। আর কি লাগে।

আমি ওর সাথে ওর জন্মদিন সেলিব্রেশনের জন্য রেডি করতে লাগলাম। আমি প্লান করলাম ওই খানকিটাকে এই ফাকা বাড়িতেই চোদন লাগাব।

আমি বাসার মধ্যে বেড রুমে কতগুলা লাল নীল লাইট লাগালাম একটা জলসাঘর টাইপ ফিল আসল। ওর জন্য ব্রান্ডেদ শ্যাম্পেন ওরডার করে আনালাম। আর হ্যা আমি ভাল কেক বানাতে পারি। তাই নিজ হাতেই কেক বানালাম। কেকের উপরে কি লিখব কি লিখব ভাবতে লাগ্লাম। কি লিখলে ও অনেক এক্সাইটেড হবে ভাবতে লাগ্লাম। তারপর অনেক ভেবে উপরে লিখলাম শুভ জন্মদিন বাড়াখেকো খানকি । জানিনা কেন কিন্তু মনে হল নামটা ওর অনেক ভাল লাগবে।।।। যাই হোক এসব করতে করতেই বেলা গড়িয়ে গেল। ১৬ তারিখ দুপুর নাগাদ ও চলে আসল। ওকে রিসিভ করতে গাড়ি নিয়া গেলাম। ও তো পুরাই থ। আমাকে গাড়িতে দেখে। গাড়িতে ঊঠেই আমাকে হাগ করে মুখের মধ্যে ওর জিবটা ঢুকাই দিল। আমাই জোরে চুষতে লাগলাম। মনের অজান্তে হাতটা খপ করে ওর দুদুতে চলে গেল। ও তখনই আমার থেকে নিজেকে ছাড়িয়ে নিয়ে বলল," না জানু এখন না। আজ রাতে দেখব কি করতে পারো।"

মন খারাপ হলেও মানিয়ে নিয়ে গাড়ি চালানো শুরু করলাম আর শুধু বললাম " তোরে আজ খানকি চোদা চুদব শালি চুদ্মারানি বেস্যাটা"

ও শুনে ছিনালের মত হাসতে লাগ্ল। গাড়িতে বসেই বলতে লাগ্ল এখন গিয়ে অ ঘুমাবে। রাত জাগতে হতে হবে তো তাই। আর বলল আমি যেন ঠিক ১১ টায় গাড়ি নিয়ে নিউ মার্কেট এর পিছনের গলিতে চলে আসি। আসলে এই জায়গাটা হল একটা রেড লাইট এলাকা। অনেক অভিজাত কল গার্ল আর খানকিদের আড্ডা এখানে। আমি ওর কথা শুনে চোখ বড় বড় করে তাকালাম ওর দিকে। ও আমাকে দেখে আবারো ছিনালি মার্কা হাসি দিল।

আমি ফাজলামি করে বললাম " দেখিস আবার অন্য কারো গাড়িতে উঠিস না"

"মাথা খারাপ? আমার গিফট নিতে হবেনা?" এটা বলেই আমার ধোনে একটা চাপ দিল।

যাই হোক এসব কথা বলতে বলতেই ওকে ড্রপ করলাম। ও যাবার আগে বলল " ১১টায়, ভুলিও না। আমি বাসা থেকে বোনকে পাঠাই দিসি। আজ একদম বাসা ফাকা।"

আমি বললাম " সমস্যা নাই, তোমাকে তোমার বাসায় করব না"

"মানে? কই করবা? হোটেলে? না বাবা ভয় লাগে"

আমি বললাম " আমাকে ট্রাস্ট করনা? ভয় পেও না। তোমার জন্মদিন বলে কথা কিছু তো স্পেশাল আছেই তোমার জন্য। ওকে যাও এখন ফ্রেশ হিয়ে রেস্ট না। আমি সময়মত পোউছে যাব। যা খানকি তোর সাউয়াটা রে একটু তৈরী করে নে।"

ও আমার কথা শুনে খিল খিল করে হেসে বলল " ওকে আমার প্রেমের নাগর"এই বলে পাছা দুলিয়ে দুলিয়ে চলে গেল।

রাত ১১টায় আমি সময়মত ওর বলা যায়গায় চলে গেলাম। ওখানে গিয়ে তো আমার ধোন পুড়া দারাই গেল। যেদিকেই তাকাই খালি মাগি আর মাগি। বড় দুধ আর পোদের ভিরে আমি আমার মাগিটাকে খুজতে লাগ্লাম। কয়েক মিনিট পর খুজে পেলাম। ওকে দেখে আমার মাথাই নষ্ট। ও একটা সাদা পাতলা লো কাট টপ্স আর সাথে একটা ব্ল্যাক শর্ট স্কার্ট পরে আছে। পাতলা টপ্স এর ভিতরে লাল ব্রা পড়া। আর টপ্স এর গলাটা এত বড় যে দুদুর খাজ টা গভির হতে হয়ে বেড়িয়ে আছে। সাথে কড়া বেস্যা মার্কা মেক আপ করা আর ঠোটে গ্লসি লাল লিপস্টিক। চোখে গোল্ডেন গ্লিটারি আই শ্যাডো। ওকে দেখে যে কেউ ওর সামনে দিয়ে যাওয়ার সময় গাড়ি থামাচ্ছে। ও কারো সাথে কথা বলছে না। ওয়েট করছে আমার জন্য। অবশেষে আমি গেলাম। ও একদম খানকিদের মত পোদ দোলাতে দোলাতে আমার গাড়ির জানালার কাছে ঝুকে ওর দুদু দেখিয়ে বলল কি লাগবে নাকি?

আমি বললাম " হুম গতর তো ভালই বানিয়েছিস। রেট কত রে মাগি?"

ও বলল " কতক্ষন? আর কি কি করবেন তার উপর"

আমি বললাম " পুরা রাত উরা ধুরা চোদন দিব, লিমিটলেস, বাড়া চোষাব, ফ্যাদা খাওয়াব, সব করব।"

ও একটু ভেবে বলল " অকে ৩০০০ টাকা। সাথে ফ্যাদা খাওয়াতে হবে দুইবার"

আমি বললাম "ওকে। ওঠ গাড়িতে। তা তোর নাম কি? "

ও গাড়িতে ঊঠতে উঠতে বল্ল " আমাকেই এ চুদবেন নাকি আমার নাম? যদি এ এতই নাম লাগে এ তো খানকি, বেস্যা, চুদ্মারানি, সাউয়াচোদানি যা খুশি ডাকবেন"

আমি বললাম "অকে তাই হবে। খানকি মাগি আয়"

এই বলে গারিতে উঠিয়ে ওর গলার মধ্যে দিয়ে হাত ঢুকিয়ে দুদু কচলাতে লাগ্লাম আর ড্রাইভ করতে লাগলাম। এভাবে আধা ঘন্টা ড্রাইভ করে আমার ফ্রেণ্ড এর বাসায় এসে গাড়ি দাড় করালাম। আমি ব্রেক করার সাথে সাথেই খানকি টা গাড়ির দরজা খুলেই দোউরে এসে আমার দরজা টা খুলে দিল, তারপর হাটু গেরে বসে পরে আমার দুই পা টেনে গাড়ি থেকে বাইরে বের করাল। আমি তখনো সিটেই বসা। সেই অবস্থাতেই ও আমার বেল্ট খুলা শুরু করল। আমি ঘটনার আকস্মিকতায় কথায় বলতে ভুলে গেলাম। পরে সম্বতি ফিরলে বললাম " আরে মাগি ঘরে তো ঊঠতে দে"

ও চিৎকার দিয়া বল্ল " ঘরে ওঠার মায়রে চুদি। শুয়ারের বাচ্চা ধোন বাইর কর। আমারে দিয়া ধোন চোষা। আমার এক্ষন তোর বাড়া চোষা লাগবে। কলিজা টা শুকাই আছে তোর খানকির। দে দে আ আ আ আ আ আ আ।।।।"

(চলবে,,,,,,)
 
পরবর্তী অংশ........

ও মুখ হা করে জিব হা বার করে একটি এবারে জংলী দের মত করে চেহারা বানালো। একে তো আজ পুরা বেস্যা মাগিদের মত সাজসে তার উপর জামার মধ্যে দিয়া দুদুর খাজ এত্তখানি বার করা। সাথে এমন জংলি কুত্তার মত করে বাড়া খাওয়ার জন্য জিব্বা বের করে রাখসে। জিব থেকে চুইয়ে এক ফোটা লাল গড়িয়ে একটা লাইন এর মত পড়তে লাগল। এই ছিনাল খানকির এই বেস্যামি দেখে আমারো মাথা খারাপ হয়ে গেল।

প্যান্ট এর বেল্ট খুলে ফাক করে জাইংা দিয়া আমার ৬ ইঞ্চি বাড়া টা বার করলাম। তারপর ওর চুলের মুটি ধরে বললাম " ওরে খানকি চুদ্মারানি, তোর বাড়া খাওয়ার সখ হইসে। আয় তোরে জন্মের মত বাড়া গাদাই গাদাই খাওয়াব বারোভাতারি।"

এই বলে ওর হা করা মুখে থু করে এক দলা থুথু দিয়েই আমার ঠাটান বাড়াটা ওর মুখে ঢুকিয়ে চুলের মুটি ধরে জোরে ঠেসে ধরলাম। ধোকানোর সময় জাস্ট ওক্ক করে অর মুখ থেকে শব্দ হল। এরপর টানা ৩০ সেকেন্ড কোন কথা নাই। কারন আমি তখন আমার খানকিটাকে আমার বাড়ার সাথে চেপে ধরায় বিজি আর আমার কুত্তি খানকি গার্ল্ফ্রেন্ড তার গলা অব্দি আমার বাড়া মুখে ঢুকাইয়া হাস ফাস করতেসে।

৩০ সেকেন্ড পর যখন ছাড়লাম তখন এক গাদা লালা সমেত আমার বাড়াটা ওর মুখ থেকে বাড় করল আর পিছনে ছিটকে বসে পড়ল। ও হাপাতে লাগল জোরে জোরে আর অর মুখের লালা ওর দুদুর খাজের উপর পরে খাজের গভিরে হারিয়ে যাচ্ছিল। আর দম নেয়ার সাথে সাথে দুদু গুলা আরো ফুলে ফুলে উঠছিলো। ও হাপাতে হাপাতে একটা ছিনালি হাশি দিয়া বলল "come on you bastard, thats what i want. Use me like ur fucking whore. Use me like a street whore. Come on."

আমি বললাম "ওরে খানকি, ইংলিশ তোর সাউয়ার মধ্যে ভইরা দিব। আগে ঘরে আয়। তোরে নিয়া আজ জলসা ঘরে ফুর্তি করব। ইংলিশ না পুরা বাংলা চোদন দিব।" এই বলে আমি গাড়ি থেকে নেমে ধোন বার করা অবস্থাতেই ওর চুলের মুটি ধরে টানতে টানতে দরজার কাছে নিয়া আসলাম। ও তখনো হাপাতে হাপাতে বলতে লাগল " বাড়া খাব, দে দে।।।। এমনেই আমাকে ইউজ কর, আমি আজ একটা বারভাতারি বেস্যা। তোর বারাখেকো খানকি। তোর বেস্যা আমি। তোর খানকি আমি। নে আমাকে নিয়া আজ জলসা ঘরে ফুর্তি কর।"

দরজার কাছে এসে আমি তালা খুলতে লাগলাম ও তখন আবার হাটু গেরে বসে আমার ধোন চুষতে লাগল। সে কি চোষা রে। যেন ধোন থেকে ধোয়া ছুটাই দিবে। দরজা খোলা হলে ওকে পায়ের কাছ থেকে উঠিয়ে ওর লাল ভেজা মুখের মধ্যে আমার জিহবা টা ঢুকাই দিলাম। ও চুষতে লাগ্ল। ওকে সেই অবস্থায় কোলে নিয়ে ঘরে ঢুক্লাম। প্রায় ১০ মিনিট ওর সাথে জিহবা দিয়া ফ্রেঞ্চ কিস করে ছাড়লাম। একটা মুহুর্তের জন্য ছেড়ে বললাম " ভালবাসি তোকে অনেক" ও আমার চোখে চোখ রেখে বলল " আমিও তোকে ভালবাসি।" তারপর আবার একটা গাড় কিস করে বলল " নে এখন ভালবাসা দিয়া বাল করব, উদম চোদা চোদ আমকে হারামি"

আমি বললাম " তবেরে মাগি দেখ কি করি।" এই বলে ওকে কোল থেকে নামিয়ে ওর টপ্সের গলা দুই হাতে ধরে ফারাত করে টান দিলাম। এক টানে ছিড়ে একেভারে নাভি অব্দি বেরিয়ে গেল। সে এক অপুর্ব দৃশ্য। লাল ব্রার মধ্যে ওর লালায় ভিজে চক চক করা দুদুর খাজ, লেপ্টানো লাল লিপ্সটিক, এলমেল চুল আর ওর চোখে অদম্য এক জংলি বেস্যামির ক্ষুধা। যেন ছিড়ে খেয়ে ফেলে। আমি আমার মুখটা ওর দুদুর গভির খাজে চেপে ধরে চেটে চেটে ওর লালা খেতে লাগলাম আর ও পরম মমতায় আমার কপালে কিস করতে করতে আমাকে দুদুর সাথে পিশতে লাগল। তখনো ওড় পরনে শর্ট স্কার্ট আর ব্রা ছিল। ও ওর ব্রা টা খুলতে গেল। আমি ওকে থামিয়ে দিলাম। তারপর ওর বাম দুদুর উপর ব্রার কাপর কামড়ে ধরে হায়নার মত করে টানা হ্যাচরা করে ছিরতে লাগ্লাম।

ও তাই দেখে খিল খিল করে হাসতে লাগল আর ছিনাল মাগিদের মত করে বলতে লাগল " আয়ায়াহ আয়াউচচ, ওরে আমার জংলি কুত্তাটা, নে ছিড়রা ফেল আমার ব্রা, তারপর আমাকেও ছিড়রা খা খানকির পোলা। আর জোরে টান, আরো জোরে।" অবিশেষে ব্রাটা কামড়ে ছিড়ে ফেললাম। ওর দুদু গুলা আমার সামনে পুরা উন্মুক্ত। ওর শরিরে ওর চেড়া জামা আর ব্রাটা আলু থালু ভাবে ঝুলতেসে। আমি ওর দুদুতে চটাশ করে একটা চর মারলাম ও আউচ করে উঠল। তারপর ডান দুদু টা নিপল সহ যতটা নেয়া যায় ততটা মুখের মদ্যে নিয়ে টেনে টেনে চুষতে লাগ্লাম আর অন্য দুদু টা ময়দা মাখা করতে লাগ্লাম

আর মোচর দিয়া দিয়া চাপতে লাগ্লাম। ও খুশিতে আর ব্যাথায় ককিয়ে ঊঠতে লাগ্ল। আর সমানে আমার ধোন ধরে খিচতে খিচতে আমাকে উৎসাহ দিতে লাগ্ল " আ আ আ আ আহহ খা ভাতার আমার খা, চুইষ্যা কামড়াইয়া খাইয়া ফেল আমার দুদু, দুধ বাইর কইরা ফেল। ছিড়া ফেল শরির থেকে। কুত্তার বাচ্ছা এই দুধ খাইয়া খাইয়া সেই দুধে দই বানাবি আর তোর ল্যাওরা চুষে সেই ফ্যাদার দই খাব। কামড় দে দুদুতে, কামড়ে কামড়ে খা তোর বেস্যার দুদু খা মন ভরে। আয়ায়ায়াহহ কি শান্তি।" এই বলে দান দুদুতে থু দিল এক দলা তারপর জিহবা দিয়া সুন্দর করে নিপেলে মাখিয়ে বলল এটাও খা। আমিও বাধ্য ছেলের মত অন্যটা খেতে লাগ্লাম। অদল বদল করে করে খেতে লাগ্লাম। এভাবে প্রায় ১০ মিনিট দুদু খাওয়ার পর হঠাৎ ও ঘরিতে দেখল ১১:৫৫ বাজে। সাথে সাথে বল্ল " খানকির পোলা ছাড় আমার গিফট নিতে হবে। তোর বাড়া চুষে ফ্যাদা খাওয়া আমাকে। আমার জন্মদিনের গিফট দিবি না?"
আমি দুদু ছেড়ে বললাম হ্যা দিবত। এই বলে ধাক্কা মেরে ওকে বিছানায় ছুড়ে ফেললাম। তারপর ওকে দেখিয়ে দেখিয়ে আমার জামা কাপড় একটা একটা খুললাম যেনো ও না আজ রাতে আমাকে ও ভাড়া করে নিয়া আসছে চোদানোর জন্য। আমি আমার কাপর সব খুলে ওর ছেড়া জামার এক টুকড়া দিয়ে ওর চোখ বাধলাম। তারপর ওয়েট করতে বললাম। তারপর আমি ওকে বসিয়ে রেখে ওর কেক নিয়া আসলাম আর ওর সামনে এসে চোখ খুলে দিলাম। ও তো কেক দেখে খুব খুশি হয়ে গেল। তার থেকেও খুশি হল কেকের উপর লেখা শুভ জন্মদিন বারাখেকো খানকি লেখাটা পরে। ও কেক হাতে নিয়ে বাড়াতে কয়েকটা চুমা দিলো আর বলল " বেবি এটা আমার লাইফ এর বেষ্ট কেক। আজ এই কেক তোর ফ্যাদার ক্রিম দিয়ে মজা করে খাব" তারপর ১২তা বাজলে ও কেক কাটল। খাইয়ে দিল। আমিও খাইয়ে দিলাম। ওর দুদুতে কেক মাখিয়ে খেলাম। ও বলল "এবার আমার পালা।" আমি তখন একটা ভায়েগ্রা খেয়ে নিলাম কারন এখন ওরে উরা ধুরে চোদন লাগাতে হবে বলে।

ও কেক টা আমার ধোনের কাছে এনে বলল " আমি বাড়াখেকো বেস্যা তাইনা? তো দেখ তোর বেস্যা মাগি আজ তোর বাড়া নিংরে সব ফ্যাদা খাবে। খাওয়া আমাকে তোর বাড়া। স্বার্থক কর আমার বাড়াখেকো নামটাকে।" এই বলে কেকের ক্রিম আমার বাড়ায় লাগিয়ে শুরু করল আখেরি চোষা। এমনভাবে চূষতেসে যেন ১০ দিনের না খাওয়া। একটু খেয়ে মুখ তুলে বলল " এই হারামজাদা, কোমরে জোর নাই? আমার মুখের মধ্যে চোদস না ক্যান আমাকে তোর বাড়ার সাথে চেপে ধর আর চোদ আমার মুখটাকে। এখনো আমার গিফট পাই নাই। আমাকে মুখচোদা করে করা তোর দুই সপ্তার জমানো ফ্যাদা এই খানকির মুখের মধ্যে ফেল। এই খানে আ আ আ আ আ" বলে আংুল দিয়ে নিজের মুখ দেখাতে লাগল। আমি আর সহ্য করতে পারলাম না। চুলের মুটি ধরে ঠাটান বাড়াটা ওর মুখে ঢুকিয়ে ঠাপাতে লাগলাম।
অসহ্য সুখে বলতে লাগলাম " ওরে আমার বারভাতারি বেস্যা মাগি নে কুত্তি খা তোর নাগরের বাড়া। এক ফোটা ফ্যাদা নষ্ট করলে তোর টাগড়ার মধ্যে বাড়া ঢুকাইয়া চ্যানচ্যানাইয়া মুইতা দিব শালি র‍্যান্ডি, খানকি মাগি। খা খা মাগি খা"

ও কেবল কোৎ কোৎ করে বাড়া গিলছিল। পাক্কা দুই মিণিট ঠাপিয়ে ওরে দম নিতে দিলাম। ও হাপাতে বলল "আহহহহ শুয়ারের বাচচা, থামিস না। আমার মুখ আজ আমার সাউয়া মনে করে চোদ। নে আবার ঢোকা। তুই ফ্যাদা ঢালা না অব্দি থামিস না। তুই ফ্যাদা দে, মুইতা দে যা দিবি সব খাব। আজ আমাকে লেওড়া খাওয়ার ভুতে ধরসে। তোর ফ্যাদার মন্ত্রপুত জল খাইলেই এই ভূত নাম্বে। দে আবার ঢুকা আ আ আ আ"

আমি আবার ঢুকাইয়া দিলাম। ওর চুল ধরে এত জোরে ঠাপাচ্ছি যেন আমাকেও ভুতে ধরসে। ওর দাতে দুএকবার লেগে বাড়া ছড়ে গেল। জ্বলছিল একটু তাও কি যে সুখ লাগছিল তা ভাষায় বোঝানো যাবেনা। ওর চোখ বেয়ে পানি ঝরছিল। ঠাপের সাথে সাথে মুখ থেকে অঝোরে লালা ঝড়ছিল। ও কেব উম্মম্মম্মম্মম্মম শব্দ করছে আর নাকের ফুটো বড় করে করে নিঃস্বাস নিচ্ছে। চোখ উল্টিয়ে পাগলের মত বাড়া চুষেই যাচ্ছে। একবার বার করতে গিয়েছিলাম তো জোর করে আমার পাছায় চাপ দিয়ে বাড়া আরো মুখে নিয়া নিসে। ছাড়বেই না।

আর এদিকে আমি তুমুল খিস্তি দিয়ে যাচ্ছি" ওরে খানকির ঘরের খানকি রে, ওরে আমার নাংগা কুত্তি, আমার বাড়াখেকো বেস্যা রে। নে খা মন ভিরে আমার বাড়ার ঠাপ খা। কত খাইতে পারোস।।।।খানকি মাগি কতদিন না খাওয়া। এত ফ্যাদা খাওয়ার সখ খানকির ঝি খানকি। আজ তোরে এই বাড়া খাওয়াতে খাওয়াতে গলার মধ্যে এফোর ওফোর করে দিব। আয়ায়ায়ায়ায়ায়াঃহহঃহ।।। আমার বাড়া আজ স্বার্থক তোর মত বেস্যা পেয়ে। আহ চোষ মাগি। আরো চোষ।" এগুলো বলতে বলতে কখনো ওর দুদ ঠিপছি তো কখোনো ওর পাছায় ঠাস ঠাস করর থাপ্পর দিচ্ছি।

এভাবে প্রায় ২৫ মিনিট ধরে ওর মুখে কুত্তাচোদা করে আমার সময় হয়ে আসল। দুই সপ্তাহের ফ্যাদা আর ধরে রাখতে পারতেসি না। আমি বললাম " ওরেএএএএএএএএ খানকি রে তোর গিফট আস্তেসে, ওরেএএএ আমার মাল বের হবে রে মাগিইইইইইইইই। নে নেএএএএএএএ"

ও সাথে সাথে চোষার গতি বাড়িয়ে দিল। কয়েক সেকেন্ড এর মধ্যেই আমার বির্যপাত শুরু হল। উফফফফফফ সে কি শান্তি। টের পাচ্ছিলাম ভক ভক করে ঘণ বির্য বেস্যা মাগিটার মুখের মধ্যে পড়ছে আর মাগি কোৎ কোৎ করে অনেকটা গিলে ফেলল। কিন্তু আমার ফ্যাদা তখনো পুরা বের হয় নাই। ওর মুখ ভর্তি করে এক দফা গেলার পরেই আরো এক মুখ ভর্তি ফ্যাদা পড়ে ওর গাল ফুলে ঊঠল। প্রায় এক মিনিট ধরে চিরিক চিরিক করে ফ্যাদা বের হচ্ছিল। আমার যেনো ঘাম দিয়ে জ্বর ছাড়ল। খানকিটাকে দেখি তখনো গাল ফুলিয়ে ফ্যাদা ভর্তি মুখ নিয়েও বাড়া চূষেই যাচ্ছে যেন এক ফোটাও নষ্ট করবেনা। একদম জোঁকের মত বাড়ায় লেগেই রইল। মুখ থেকে ফ্যাদা খেলোও না আর বাড়াও ছাড়ছে না মুখ থেকে। অবশেষে যখন ধোন নেতিয়ে গেল তখন বার করল। বার করেই মুখ ভরতি ফ্যাদা নিয়ে একটু হাস্ল। তারপর বিজয়ের ভংগিতে দুই হাত উপরে ঊঠিয়ে দুদু দুলিয়ে দুলিয়ে নাচতে লাগ্ল। আমাকে হা করে দেখালো কত ফ্যাদা দিলাম। তারপর ওর কেক থেকে একটা স্লাইস কেটে একটা প্লেটে নিয়ে মুখ থেকে ফ্যদার কিছুটা সেটার উপর সুন্দর করে মাখাল আর বাকিটা কোৎ করে গিলে ফেলল। তারপরেই আমাকে জড়িয়ে ধরে বলল " জান থ্যানক্স এ লট। আমাকে বললেন একদম খুশি করে দিস তোমার ফ্যাদা খাওয়াইয়া। উফফফফফ কি স্বাদ। এখন তোমার ফ্যাদার কেক খাব আছে র তুমি দেখবা" এই বলে আমাকে দেখিয়ে দেখিয়ে আমাদের র ফ্যাদা মাখা কেক চেটে চেটে খেতে লাগল। " এই কি দেখো। কখোনো কোন খানকিকে ফ্যাদার ক্রিমি কেক খেতে দেখ নাই?"

আমি বললাম " না আজ ই দেখলাম। তুউ আসলেই একটা পাক্কা বাড়াখোর।। " ও হাসতে লাগ্ল আর কেক খেতে লাগ্ল। শেষ করে একটা গোৎ করে ঢেকুর তুলে বলল " উফফফফফ দারুন খেলাম। কিন্তু ফ্যাদা খাওয়ার তালে চোদা খাওয়াই হয়নি। একটু রেস্ট কর তারপর চোদা খাব মন ভরে।" এই বলে আমার বাড়া ধরে নারাতে নারাতে বলল "এইটা ছুড়ি আর আর আমার ভোদাটা কেক। এই ছুড়ি দিয়ে এই কেকটাও তো কাটতে হবে তাইনা"

আমি বললাম "হবেই তো, তোর খানকিগিরি দেখাইলি এক্টুপর আমার দস্যিপনাও দেখবি।"

এই বলে ও আমার মুখে দুদু ঢুকিয়ে বলল "নাও এনার্জি বানাই নাও",,,,,,,

সেই রাতে ওকে আরো একবার ফ্যাদা খাওয়াইসি আর দুইবার চুদসি। সেই গল্প পরের বার দিব। কেমন লাগ্ল জানাবে আর আমার গার্ল্ফ্রেন্ডকে পেলে কে কি করতে চাও জানাবে।
 
পরবর্তী অংশ........

ও মুখ হা করে জিব হা বার করে একটি এবারে জংলী দের মত করে চেহারা বানালো। একে তো আজ পুরা বেস্যা মাগিদের মত সাজসে তার উপর জামার মধ্যে দিয়া দুদুর খাজ এত্তখানি বার করা। সাথে এমন জংলি কুত্তার মত করে বাড়া খাওয়ার জন্য জিব্বা বের করে রাখসে। জিব থেকে চুইয়ে এক ফোটা লাল গড়িয়ে একটা লাইন এর মত পড়তে লাগল। এই ছিনাল খানকির এই বেস্যামি দেখে আমারো মাথা খারাপ হয়ে গেল।

প্যান্ট এর বেল্ট খুলে ফাক করে জাইংা দিয়া আমার ৬ ইঞ্চি বাড়া টা বার করলাম। তারপর ওর চুলের মুটি ধরে বললাম " ওরে খানকি চুদ্মারানি, তোর বাড়া খাওয়ার সখ হইসে। আয় তোরে জন্মের মত বাড়া গাদাই গাদাই খাওয়াব বারোভাতারি।"

এই বলে ওর হা করা মুখে থু করে এক দলা থুথু দিয়েই আমার ঠাটান বাড়াটা ওর মুখে ঢুকিয়ে চুলের মুটি ধরে জোরে ঠেসে ধরলাম। ধোকানোর সময় জাস্ট ওক্ক করে অর মুখ থেকে শব্দ হল। এরপর টানা ৩০ সেকেন্ড কোন কথা নাই। কারন আমি তখন আমার খানকিটাকে আমার বাড়ার সাথে চেপে ধরায় বিজি আর আমার কুত্তি খানকি গার্ল্ফ্রেন্ড তার গলা অব্দি আমার বাড়া মুখে ঢুকাইয়া হাস ফাস করতেসে।

৩০ সেকেন্ড পর যখন ছাড়লাম তখন এক গাদা লালা সমেত আমার বাড়াটা ওর মুখ থেকে বাড় করল আর পিছনে ছিটকে বসে পড়ল। ও হাপাতে লাগল জোরে জোরে আর অর মুখের লালা ওর দুদুর খাজের উপর পরে খাজের গভিরে হারিয়ে যাচ্ছিল। আর দম নেয়ার সাথে সাথে দুদু গুলা আরো ফুলে ফুলে উঠছিলো। ও হাপাতে হাপাতে একটা ছিনালি হাশি দিয়া বলল "come on you bastard, thats what i want. Use me like ur fucking whore. Use me like a street whore. Come on."

আমি বললাম "ওরে খানকি, ইংলিশ তোর সাউয়ার মধ্যে ভইরা দিব। আগে ঘরে আয়। তোরে নিয়া আজ জলসা ঘরে ফুর্তি করব। ইংলিশ না পুরা বাংলা চোদন দিব।" এই বলে আমি গাড়ি থেকে নেমে ধোন বার করা অবস্থাতেই ওর চুলের মুটি ধরে টানতে টানতে দরজার কাছে নিয়া আসলাম। ও তখনো হাপাতে হাপাতে বলতে লাগল " বাড়া খাব, দে দে।।।। এমনেই আমাকে ইউজ কর, আমি আজ একটা বারভাতারি বেস্যা। তোর বারাখেকো খানকি। তোর বেস্যা আমি। তোর খানকি আমি। নে আমাকে নিয়া আজ জলসা ঘরে ফুর্তি কর।"

দরজার কাছে এসে আমি তালা খুলতে লাগলাম ও তখন আবার হাটু গেরে বসে আমার ধোন চুষতে লাগল। সে কি চোষা রে। যেন ধোন থেকে ধোয়া ছুটাই দিবে। দরজা খোলা হলে ওকে পায়ের কাছ থেকে উঠিয়ে ওর লাল ভেজা মুখের মধ্যে আমার জিহবা টা ঢুকাই দিলাম। ও চুষতে লাগ্ল। ওকে সেই অবস্থায় কোলে নিয়ে ঘরে ঢুক্লাম। প্রায় ১০ মিনিট ওর সাথে জিহবা দিয়া ফ্রেঞ্চ কিস করে ছাড়লাম। একটা মুহুর্তের জন্য ছেড়ে বললাম " ভালবাসি তোকে অনেক" ও আমার চোখে চোখ রেখে বলল " আমিও তোকে ভালবাসি।" তারপর আবার একটা গাড় কিস করে বলল " নে এখন ভালবাসা দিয়া বাল করব, উদম চোদা চোদ আমকে হারামি"

আমি বললাম " তবেরে মাগি দেখ কি করি।" এই বলে ওকে কোল থেকে নামিয়ে ওর টপ্সের গলা দুই হাতে ধরে ফারাত করে টান দিলাম। এক টানে ছিড়ে একেভারে নাভি অব্দি বেরিয়ে গেল। সে এক অপুর্ব দৃশ্য। লাল ব্রার মধ্যে ওর লালায় ভিজে চক চক করা দুদুর খাজ, লেপ্টানো লাল লিপ্সটিক, এলমেল চুল আর ওর চোখে অদম্য এক জংলি বেস্যামির ক্ষুধা। যেন ছিড়ে খেয়ে ফেলে। আমি আমার মুখটা ওর দুদুর গভির খাজে চেপে ধরে চেটে চেটে ওর লালা খেতে লাগলাম আর ও পরম মমতায় আমার কপালে কিস করতে করতে আমাকে দুদুর সাথে পিশতে লাগল। তখনো ওড় পরনে শর্ট স্কার্ট আর ব্রা ছিল। ও ওর ব্রা টা খুলতে গেল। আমি ওকে থামিয়ে দিলাম। তারপর ওর বাম দুদুর উপর ব্রার কাপর কামড়ে ধরে হায়নার মত করে টানা হ্যাচরা করে ছিরতে লাগ্লাম।

ও তাই দেখে খিল খিল করে হাসতে লাগল আর ছিনাল মাগিদের মত করে বলতে লাগল " আয়ায়াহ আয়াউচচ, ওরে আমার জংলি কুত্তাটা, নে ছিড়রা ফেল আমার ব্রা, তারপর আমাকেও ছিড়রা খা খানকির পোলা। আর জোরে টান, আরো জোরে।" অবিশেষে ব্রাটা কামড়ে ছিড়ে ফেললাম। ওর দুদু গুলা আমার সামনে পুরা উন্মুক্ত। ওর শরিরে ওর চেড়া জামা আর ব্রাটা আলু থালু ভাবে ঝুলতেসে। আমি ওর দুদুতে চটাশ করে একটা চর মারলাম ও আউচ করে উঠল। তারপর ডান দুদু টা নিপল সহ যতটা নেয়া যায় ততটা মুখের মদ্যে নিয়ে টেনে টেনে চুষতে লাগ্লাম আর অন্য দুদু টা ময়দা মাখা করতে লাগ্লাম

আর মোচর দিয়া দিয়া চাপতে লাগ্লাম। ও খুশিতে আর ব্যাথায় ককিয়ে ঊঠতে লাগ্ল। আর সমানে আমার ধোন ধরে খিচতে খিচতে আমাকে উৎসাহ দিতে লাগ্ল " আ আ আ আ আহহ খা ভাতার আমার খা, চুইষ্যা কামড়াইয়া খাইয়া ফেল আমার দুদু, দুধ বাইর কইরা ফেল। ছিড়া ফেল শরির থেকে। কুত্তার বাচ্ছা এই দুধ খাইয়া খাইয়া সেই দুধে দই বানাবি আর তোর ল্যাওরা চুষে সেই ফ্যাদার দই খাব। কামড় দে দুদুতে, কামড়ে কামড়ে খা তোর বেস্যার দুদু খা মন ভরে। আয়ায়ায়াহহ কি শান্তি।" এই বলে দান দুদুতে থু দিল এক দলা তারপর জিহবা দিয়া সুন্দর করে নিপেলে মাখিয়ে বলল এটাও খা। আমিও বাধ্য ছেলের মত অন্যটা খেতে লাগ্লাম। অদল বদল করে করে খেতে লাগ্লাম। এভাবে প্রায় ১০ মিনিট দুদু খাওয়ার পর হঠাৎ ও ঘরিতে দেখল ১১:৫৫ বাজে। সাথে সাথে বল্ল " খানকির পোলা ছাড় আমার গিফট নিতে হবে। তোর বাড়া চুষে ফ্যাদা খাওয়া আমাকে। আমার জন্মদিনের গিফট দিবি না?"
আমি দুদু ছেড়ে বললাম হ্যা দিবত। এই বলে ধাক্কা মেরে ওকে বিছানায় ছুড়ে ফেললাম। তারপর ওকে দেখিয়ে দেখিয়ে আমার জামা কাপড় একটা একটা খুললাম যেনো ও না আজ রাতে আমাকে ও ভাড়া করে নিয়া আসছে চোদানোর জন্য। আমি আমার কাপর সব খুলে ওর ছেড়া জামার এক টুকড়া দিয়ে ওর চোখ বাধলাম। তারপর ওয়েট করতে বললাম। তারপর আমি ওকে বসিয়ে রেখে ওর কেক নিয়া আসলাম আর ওর সামনে এসে চোখ খুলে দিলাম। ও তো কেক দেখে খুব খুশি হয়ে গেল। তার থেকেও খুশি হল কেকের উপর লেখা শুভ জন্মদিন বারাখেকো খানকি লেখাটা পরে। ও কেক হাতে নিয়ে বাড়াতে কয়েকটা চুমা দিলো আর বলল " বেবি এটা আমার লাইফ এর বেষ্ট কেক। আজ এই কেক তোর ফ্যাদার ক্রিম দিয়ে মজা করে খাব" তারপর ১২তা বাজলে ও কেক কাটল। খাইয়ে দিল। আমিও খাইয়ে দিলাম। ওর দুদুতে কেক মাখিয়ে খেলাম। ও বলল "এবার আমার পালা।" আমি তখন একটা ভায়েগ্রা খেয়ে নিলাম কারন এখন ওরে উরা ধুরে চোদন লাগাতে হবে বলে।

ও কেক টা আমার ধোনের কাছে এনে বলল " আমি বাড়াখেকো বেস্যা তাইনা? তো দেখ তোর বেস্যা মাগি আজ তোর বাড়া নিংরে সব ফ্যাদা খাবে। খাওয়া আমাকে তোর বাড়া। স্বার্থক কর আমার বাড়াখেকো নামটাকে।" এই বলে কেকের ক্রিম আমার বাড়ায় লাগিয়ে শুরু করল আখেরি চোষা। এমনভাবে চূষতেসে যেন ১০ দিনের না খাওয়া। একটু খেয়ে মুখ তুলে বলল " এই হারামজাদা, কোমরে জোর নাই? আমার মুখের মধ্যে চোদস না ক্যান আমাকে তোর বাড়ার সাথে চেপে ধর আর চোদ আমার মুখটাকে। এখনো আমার গিফট পাই নাই। আমাকে মুখচোদা করে করা তোর দুই সপ্তার জমানো ফ্যাদা এই খানকির মুখের মধ্যে ফেল। এই খানে আ আ আ আ আ" বলে আংুল দিয়ে নিজের মুখ দেখাতে লাগল। আমি আর সহ্য করতে পারলাম না। চুলের মুটি ধরে ঠাটান বাড়াটা ওর মুখে ঢুকিয়ে ঠাপাতে লাগলাম।
অসহ্য সুখে বলতে লাগলাম " ওরে আমার বারভাতারি বেস্যা মাগি নে কুত্তি খা তোর নাগরের বাড়া। এক ফোটা ফ্যাদা নষ্ট করলে তোর টাগড়ার মধ্যে বাড়া ঢুকাইয়া চ্যানচ্যানাইয়া মুইতা দিব শালি র‍্যান্ডি, খানকি মাগি। খা খা মাগি খা"

ও কেবল কোৎ কোৎ করে বাড়া গিলছিল। পাক্কা দুই মিণিট ঠাপিয়ে ওরে দম নিতে দিলাম। ও হাপাতে বলল "আহহহহ শুয়ারের বাচচা, থামিস না। আমার মুখ আজ আমার সাউয়া মনে করে চোদ। নে আবার ঢোকা। তুই ফ্যাদা ঢালা না অব্দি থামিস না। তুই ফ্যাদা দে, মুইতা দে যা দিবি সব খাব। আজ আমাকে লেওড়া খাওয়ার ভুতে ধরসে। তোর ফ্যাদার মন্ত্রপুত জল খাইলেই এই ভূত নাম্বে। দে আবার ঢুকা আ আ আ আ"

আমি আবার ঢুকাইয়া দিলাম। ওর চুল ধরে এত জোরে ঠাপাচ্ছি যেন আমাকেও ভুতে ধরসে। ওর দাতে দুএকবার লেগে বাড়া ছড়ে গেল। জ্বলছিল একটু তাও কি যে সুখ লাগছিল তা ভাষায় বোঝানো যাবেনা। ওর চোখ বেয়ে পানি ঝরছিল। ঠাপের সাথে সাথে মুখ থেকে অঝোরে লালা ঝড়ছিল। ও কেব উম্মম্মম্মম্মম্মম শব্দ করছে আর নাকের ফুটো বড় করে করে নিঃস্বাস নিচ্ছে। চোখ উল্টিয়ে পাগলের মত বাড়া চুষেই যাচ্ছে। একবার বার করতে গিয়েছিলাম তো জোর করে আমার পাছায় চাপ দিয়ে বাড়া আরো মুখে নিয়া নিসে। ছাড়বেই না।

আর এদিকে আমি তুমুল খিস্তি দিয়ে যাচ্ছি" ওরে খানকির ঘরের খানকি রে, ওরে আমার নাংগা কুত্তি, আমার বাড়াখেকো বেস্যা রে। নে খা মন ভিরে আমার বাড়ার ঠাপ খা। কত খাইতে পারোস।।।।খানকি মাগি কতদিন না খাওয়া। এত ফ্যাদা খাওয়ার সখ খানকির ঝি খানকি। আজ তোরে এই বাড়া খাওয়াতে খাওয়াতে গলার মধ্যে এফোর ওফোর করে দিব। আয়ায়ায়ায়ায়ায়াঃহহঃহ।।। আমার বাড়া আজ স্বার্থক তোর মত বেস্যা পেয়ে। আহ চোষ মাগি। আরো চোষ।" এগুলো বলতে বলতে কখনো ওর দুদ ঠিপছি তো কখোনো ওর পাছায় ঠাস ঠাস করর থাপ্পর দিচ্ছি।

এভাবে প্রায় ২৫ মিনিট ধরে ওর মুখে কুত্তাচোদা করে আমার সময় হয়ে আসল। দুই সপ্তাহের ফ্যাদা আর ধরে রাখতে পারতেসি না। আমি বললাম " ওরেএএএএএএএএ খানকি রে তোর গিফট আস্তেসে, ওরেএএএ আমার মাল বের হবে রে মাগিইইইইইইইই। নে নেএএএএএএএ"

ও সাথে সাথে চোষার গতি বাড়িয়ে দিল। কয়েক সেকেন্ড এর মধ্যেই আমার বির্যপাত শুরু হল। উফফফফফফ সে কি শান্তি। টের পাচ্ছিলাম ভক ভক করে ঘণ বির্য বেস্যা মাগিটার মুখের মধ্যে পড়ছে আর মাগি কোৎ কোৎ করে অনেকটা গিলে ফেলল। কিন্তু আমার ফ্যাদা তখনো পুরা বের হয় নাই। ওর মুখ ভর্তি করে এক দফা গেলার পরেই আরো এক মুখ ভর্তি ফ্যাদা পড়ে ওর গাল ফুলে ঊঠল। প্রায় এক মিনিট ধরে চিরিক চিরিক করে ফ্যাদা বের হচ্ছিল। আমার যেনো ঘাম দিয়ে জ্বর ছাড়ল। খানকিটাকে দেখি তখনো গাল ফুলিয়ে ফ্যাদা ভর্তি মুখ নিয়েও বাড়া চূষেই যাচ্ছে যেন এক ফোটাও নষ্ট করবেনা। একদম জোঁকের মত বাড়ায় লেগেই রইল। মুখ থেকে ফ্যাদা খেলোও না আর বাড়াও ছাড়ছে না মুখ থেকে। অবশেষে যখন ধোন নেতিয়ে গেল তখন বার করল। বার করেই মুখ ভরতি ফ্যাদা নিয়ে একটু হাস্ল। তারপর বিজয়ের ভংগিতে দুই হাত উপরে ঊঠিয়ে দুদু দুলিয়ে দুলিয়ে নাচতে লাগ্ল। আমাকে হা করে দেখালো কত ফ্যাদা দিলাম। তারপর ওর কেক থেকে একটা স্লাইস কেটে একটা প্লেটে নিয়ে মুখ থেকে ফ্যদার কিছুটা সেটার উপর সুন্দর করে মাখাল আর বাকিটা কোৎ করে গিলে ফেলল। তারপরেই আমাকে জড়িয়ে ধরে বলল " জান থ্যানক্স এ লট। আমাকে বললেন একদম খুশি করে দিস তোমার ফ্যাদা খাওয়াইয়া। উফফফফফ কি স্বাদ। এখন তোমার ফ্যাদার কেক খাব আছে র তুমি দেখবা" এই বলে আমাকে দেখিয়ে দেখিয়ে আমাদের র ফ্যাদা মাখা কেক চেটে চেটে খেতে লাগল। " এই কি দেখো। কখোনো কোন খানকিকে ফ্যাদার ক্রিমি কেক খেতে দেখ নাই?"

আমি বললাম " না আজ ই দেখলাম। তুউ আসলেই একটা পাক্কা বাড়াখোর।। " ও হাসতে লাগ্ল আর কেক খেতে লাগ্ল। শেষ করে একটা গোৎ করে ঢেকুর তুলে বলল " উফফফফফ দারুন খেলাম। কিন্তু ফ্যাদা খাওয়ার তালে চোদা খাওয়াই হয়নি। একটু রেস্ট কর তারপর চোদা খাব মন ভরে।" এই বলে আমার বাড়া ধরে নারাতে নারাতে বলল "এইটা ছুড়ি আর আর আমার ভোদাটা কেক। এই ছুড়ি দিয়ে এই কেকটাও তো কাটতে হবে তাইনা"

আমি বললাম "হবেই তো, তোর খানকিগিরি দেখাইলি এক্টুপর আমার দস্যিপনাও দেখবি।"

এই বলে ও আমার মুখে দুদু ঢুকিয়ে বলল "নাও এনার্জি বানাই নাও",,,,,,,

সেই রাতে ওকে আরো একবার ফ্যাদা খাওয়াইসি আর দুইবার চুদসি। সেই গল্প পরের বার দিব। কেমন লাগ্ল জানাবে আর আমার গার্ল্ফ্রেন্ডকে পেলে কে কি করতে চাও জানাবে।
update please
 
Back
Top