• For Ad free site experience, please register now and confirm your email address. Advertisements and popups will not be displayed to registered users.Being a registered member will also unlock hidden sections and let you request for your favourite fakes.

Bengali Sex Story মামাতো বোন পায়েল কে চুদেছি - I fucked my cousin Payal

Bengali Sex Story
অনেক দিন ধরেই পায়েল কে চোদার খুব ইচ্ছে ছিলো. But কিছু তেই সুবিধা করতে পারছিলাম না.
But recently সেটা পারলাম. Finally পায়েল কে চুদেছি.
হয়তো আমার সেরা চোদাচূদি. কারণ বাড়াটা পুরো ঠিকঠাক ওর গুদেও সেট হয়ে গেছিলো.
না ছোট না বড়.

বাড়ি তে এসেই চুপচাপ আমার চুদাচুদির ইতিহাস জানতে চাইছিল. তখনই বুঝেছিলাম যে আমার মামাতো বোন আজকে পুরো খানকি মাগীর মুডে আছে.
বললাম ওকে. বেশ কিছু বানিয়ে বললাম. কায়দা করে যাতে সত্যি ঘটনা মনে হয়. ইচ্ছে করে thn প্যান্ট খুলে গামছা পরলাম আর রোদের সামনে দাঁড়ালাম যাতে আমার আধ খাড়া বাড়াটা বুঝতে পারে. ওর সেই বাড়ার দিকে তাকানো দেখেই বুঝতে পেরেছিলাম যে আজ আমার মামাতো বোন কে চুদে রেন্ডি বানাতে পারব হয় তো.
ওকে বিছানায় ডেকে বললাম আমার কিছু পাণু ক্লিপস আছে ।
বিছানায় দেখাতে থাকলাম. ওকে কাছে নিয়ে. ইচ্ছে করে সাইড করে ঘুরে বাড়া টা থাই এ লাগাতে থাকলাম খুব হালকা করে.
হঠাৎ ও বললো দাদা গরম লাগছে. সত্যি jeans আর ফুলহাতা গেঞ্জি টি শার্ট পরে ছিল.

আমি বললাম, সেকি রে ছার এসব. একটু হালকা জামা পর. ও গেলো আর ছোটো শর্ট প্যান্ট আর স্লীভলেস খাজ ওয়ালা ট্যাংক টপ পরে এলো. সত্যি বলছি দেখে আমার মাথা খারাপ হয়ে গেলো. বাড়া পুরো টনটন করছিল.
[Image: 3e2v0lthx059.jpg]

ফর্সা মোটা থাই... ঠিকঠাক সাইজ এর মাই. সুন্দর গভীর খাজ.. বোঁটা দুটো পুরো শক্ত হয়ে ফুটে উঠেছে.

ও আমাকে পেরিয়ে আমার পাশে শুতে এলো। পার হবার সময়, পাছার সাইড এ বাড়া টা একটু লেগে গেল. ও একটু দেখলো বলে মনে হলো.

ও সোজা হয়ে শুয়ে মাইএর উপর মোবাইল রেখে চুদাচুদির ভিডিও দেখছে. আমি তখন সাইড করে ওর পাশে শুয়ে দেখছি. বাড়া দিয়ে খুব হালকা স্পর্শ করছি ওর থাই তে.
ও বললো দাদা পরের ভিডিও টা দেখা কোনটা ভালো. আমি ডান হাত টা দিয়ে মাথায় সাপোর্ট রেখেছিলাম তাই তখন বা হাত দিয়ে মোবাইল এর পানু ব্রাউজ করছি. তর্জনী টা মোবাইল এর স্ক্রীন এ। আর বাকি আঙুল গুলো মাই এর উপর হালকা করে রাখা.
[Image: k4wxvwil97ld.jpg]

একটা অষ্পষ্ট বাড়া চোষার পানু দেখিয়ে বললাম এটা আমার. ও বললো দাদা তোর বাড়াটা তো বেশ মোটা রে. যে মেয়ে টা চুষছে তার ফিগার টা দারুন.

[Image: am6cnb661qo7.jpg]

এই শোনার পর আমি আর থাকতে পারলাম না. বললাম, তোর শরীরের কাছে ও কিছুই না, বলেই বাড়া টা থাইতে আরেকটু জোরে ঘষতে থাকলাম. ও বললো কি লাগছে? আমি বললাম আরে পানু দেখে খাড়া হয়ে গেছে. রাখতে প্রবলেম হচ্ছে. পায়েল পুরো রেন্ডির মত হেসে বললো আরে আমার থাই এর উপর রাখ না. কেইবা আছে দেখার.
ব্যাস.. সব বাঁধ ভেঙে গেলো. বাড়া টা গামছা থেকে বার করে থায়ের উপর রাখলাম.
আর পায়েল পুরো থাই টা নাড়ালো , বললো কি গরম গো. আমি বললাম ঠান্ডা করে দে তুই.
এক সেকেন্ডও দেরি না করে পায়েল উঠে পড়ে খপ করে আমার বাড়াটা মুখে পুরে চুষতে লাগলো.
উফ্ কি অনুভূতি.. পুরো বাড়াটা এক দু সেকেন্ড অন্তর ওর মুখে পুরো ঢুকে যাচ্ছে.

এত দিন ধরে যার ফটো দেখে খিচেছি... আজ সেই পায়েল, আমার মামাতো বোন আমার বাড়া মুখে নিয়ে চুষে চুষে নিংড়ে নিচ্ছে.. কপ কপ করে আওয়াজ করে থুতু মাখিয়ে চুষছে আর খানকি মাগীর মত আমার দিকে তাকাচ্ছে.

হঠাৎ মুখ থেকে বাড়া বের করে পায়েল বললো, "দাদা এবার চুদে দে. গুদ টা খুব চুলকাচ্ছে আর হড়হড় করে জল কাটছে".

এক টানে ওর প্যান্ট আর টপ খুলে দিলাম. পায়েলের কামানো গুদ টা আমাকে ডাকছিল.
একটু নিচু হয়ে আমার মামাতো খানকি বোন তার গুদ খেতে লাগলাম. সুন্দর নোনতা রস.

তারপর মিশনারী স্টাইল এ শুইয়ে বাড়া ঢোকালাম. চোখের সামনে মামাতো বোন যখন দু পা ছড়িয়ে তার কামানো গুদ দেখিয়ে চোখ মেরে মাথা নাড়িয়ে গুদ এর দিকে আঙুল দেখিয়ে ইশারা করলো.... মনে হলো যেন আজ এই মাগীর গুদে জন্মের রস ঢেলে দেবো. সালা আজ আমার এই প্রিয় খানকি মামাতো বোন কে কোমর নাচিয়ে মিশনারী স্টাইলে রাম চোদা চুদব.

উফফফফফ.. কি গরম ছিল গুদ টা. মনে হলো যেন আগ্নেয়গিরি এর মধ্যে বাড়া ঢুকিয়েছি.
পকাপক ঘপাঘপ পায়েলের গুদ মারতে থাকলাম. উফফ সে এক স্বর্গীয় অনুভুতি. সাদা রসে মাখামাখি আমাদের গুদ ও বাড়া... পচপচ পচাৎ পচাৎ করে ঠাপ মারছিলাম. থাই এ থাই লেগে সুন্দর একটা ঠাপ শব্দ বেরোচ্ছিল.

তারপর মাটি তে ফেলে পায়েল কে ঠাপাতে লাগলাম.
কনুই দিয়ে মাটি তে ভর দিয়ে মাই দুটো দু হাতে ময়দা মাখার মতো চটকাতে চটকাতে, একে অপরের ঠোঁট চুষতে চুষতে,.. তালে তালে, নাচতে নাচতে... জোরে জোরে... বড়ো বড়ো ঠাপ... ঠাপের পর ঠাপ.. রাম ঠাপ...!

সময় হয়ে এলো. পুরো রস গুদ এর গভীরে ঢেলে দিলাম. আহহ কি আরাম পেলাম. জানো লাভা আবার আগ্নেয় গিরির মধ্যে ঢুকে যাচ্ছে..

চোদানোর পড়ে পায়েলের একটাই কথা ছিল. দাদা এতদিন তোকে দিয়ে না চুদিয়ে খুব সময় নষ্ট করেছিলাম. আজ থেকে যখনই আমরা একটা ভালো টাইম আর চান্স পাবো তখন আমরা চোদাচূদি করবো কেমন?
আমি বললাম, সে আর বলতে !! এত মাগী কে চুদেছি.. কিন্তু তোকে চুদে, তোর মুখে বাড়া ঢুকিয়ে যা মজা পেয়েছি... সেটা আর কখনো পাইনি.

পায়েল বললো, থ্যাংকস দাদা. সত্যি বলতে কি আমার খুব ভালো লেগেছে তোমার বাড়া টা.

এত সুন্দর চকোলেট টাইপ. মোটা, গরম .. সাইজ টা জাস্ট পারফেক্ট আমার মুখের জন্য. খুব আরাম পেলাম তোমার বাড়া মুখে ঢুকিয়ে চুষতে চুষতে. একদিন তোমার রস টাও খাবো. আমি বললাম, নিশ্চই পায়েল, আমিও একদিন তোর গুদ খাবো অনেকক্ষণ ধরে. পায়েল হেসে মাই দুলিয়ে বললো, নিশ্চই দাদা, হাজার হোক আমি তোমার মামাতো বোন. আমার গুদ এ জিভ ঢুকিয়ে আয়েস করে চুক চুক করে আমার গুদ এর রস খাওয়া দাদা হিসেবে তোমার দায়িত্ব. তোমার মাথা দুই থাই এর মাঝে ঢুকিয়ে গুদ এ চেপে ধরবো.
নিশ্চই পায়েল.. এছাড়া তুই দাড়িয়ে কুত্তির মত পা ফাঁক করে থাকবি. আমি নিচে বসে তোর কুত্তার মত চুক চুক শব্দ করে তোর গুদ খেতে থাকবো.
এই বলে ন্যাঙটো অবস্থায় আমার মামাতো বোন পায়েল কে পিছন থেকে জড়িয়ে মাই দুটো ধরে চটকাতে চটকাতে পিছনে একটু নিচু হয়ে গুদ এ বাড়া ঢুকিয়ে আবার গুদ মারতে থাকলাম.
এভাবেই শুরু হলো আমাদের চোদোন লীলা..

[Image: 2zmyzno5hxum.jpg]
 
Back
Top